Tuesday, December 17th, 2019




জামালপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম মাসুম আনসারীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

জামালপুর প্রতিনিধি ॥  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম মাহবুবুর রহমান (মাসুম আনসারী) এর ৯ম মৃত্যু বার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল করেছে জামালপুর জেলা বিএনপি। সোমবার সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লবের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে মরহুমের স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা মাইন উদ্দিন বাবুল, শফিকুল ইসলাম খান সজিব, গাউসুল আজম শাহীন ও জেলা শ্রমিকদলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহান প্রমুখ।

এসময় জামালপুর জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, জেলা জাসাসের সভাপতি রিজবী আল জামালী রঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, বিএনপি নেতা শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম ছাত্তার, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন ও শহর ছাত্রদলের সভাপতি ইমরান কায়সারসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জামালপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম মাসুম আনসারীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ওলামাদল নেতা আলহাজ হাফেজ ইঞ্জিনিয়ার মো. সাইফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ