Sunday, December 8th, 2019




সাভারে ছাত্রলীগ নেতা গ্রেফতার

সাভারে এক ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি ও মারধরের ঘটনায় রকি আহম্মেদ (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রকি আহম্মেদ (২২) সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী রিয়াজ জানান, সাভারের ব্যাংক কলোনি এলাকায় জান্নাত মিডিয়া নামে একটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠান রয়েছে তার। একই এলাকায় মা টেলিকম নামে আরেকটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী তার বন্ধু তুষার।

কিছু দিন যাবত ছাত্রলীগ নেতা রকি ও তার সঙ্গীয় আমির তাদের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে গত ৪ নভেম্বর ব্যাংকলোনী মালিপাড়া এলাকায় তার মোটরসাইকেলের গতিরোধ করেন রকি, আমির, বাপ্পী, আমিনুর, ছোট বাবু, ছোট সোহেলসহ ১০-১২ জন।

পরে দাবীকৃত চাঁদা না দেয়ায় তাকে মারধর করা হয়। এ সময় তাদের কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ইন্টারনেটের সরঞ্জামাদি ছিনিয়ে নেয়। একপর্যায়ে ব্যবসায়িক বন্ধু তুষার এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আনা অভিযোগ যাচাই করে দেখা হবে। সে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাভার মডেল থানার এসআই তাহমুদুল ইসলাম জানান, এক ইন্টারনেট ব্যবসায়ীর করা চাঁদাবাজি ও মারধরের মামলার প্রেক্ষিতে, অভিযুক্ত ছাত্রলীগ নেতা রকিকে আটক করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ