Monday, November 25th, 2019




ডিজিটাল খাদ্য শস্য সংগ্রহ ব্যবস্থাপনায় কৃষকের অ্যাপের মাধ্যমে জামালপুরে কৃষক নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥ ডিজিটাল খাদ্য শস্য সংগ্রহ ব্যবস্থাপনায় কৃষকের অ্যাপের মাধ্যমে জামালপুরে কৃষক নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে পরিষদ প্রাঙ্গনে এ নিবন্ধন কার্যক্রমের আয়োজন করে জামালপুর সদর উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটি ও শরীফপুর ইউনিয়ন পরিষদ।
জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে ও শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমের সঞ্চালনায় কৃষক নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আল-ওয়াজিউর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত ইকরাম ও জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ। জানাগেছে, গতকাল ২৫ নভেম্বর সোমবার থেকে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত ডিজিটাল খাদ্য শস্য সংগ্রহ ব্যবস্থাপনায় কৃষকের অ্যাপের মাধ্যমে কৃষক নিবন্ধন কার্যক্রম চলবে। সেই সাথে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত ধান বিক্রয়ের আবেদন করা যাবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ