Sunday, November 24th, 2019




কৃষকের কাছ থেকে ধান ক্রয় করতে হবে: নিক্সন চৌধুরী

খন্দকার আব্দুল্লাহঃ প্রকৃত কৃষকের কাছ থেকে সরকারিভাবে ধান ক্রয় করতে হবে। দালালের কোন ধরনের দৌরাত্ম সহ্য করা হবে না। শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা সভায় এসব কথা বলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

তিনি বলেন, এ বছর আমন সংগ্রহে সরকারিভাবে ভাঙ্গাতে ৬৮৭ মেট্রিক টন ধান ক্রয় করা হবে। ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল কৃষকদের কাছে আগেই এ তথ্য পাঠিয়ে দিতে উপজেলা প্রশাসনের প্রতি নির্দেশ দেওয়া হয়েছে।

মুজিবুর রহমান চৌধুরী নিক্সন আরো বলেন, দুর্নীতিমুক্ত উপজেলা প্রশাসন গড়তে আমার চেষ্টা সর্বদা থাকবে। মাদকমুক্ত ও বাল্য বিবাহ রোধে প্রশাসনকে জনগণকে সাহায্য করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত করতে যেভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, ঠিক তেমনি তার হাতকে শক্ত করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ইছাহাক মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী বেগম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান, আজিমনগর ইউপি চেয়ারম্যান মোতালেপ মাতুব্বর, তুজারপুর ইউপি চেয়ারম্যান পরিমল দাস, নুরুল্লাগঞ্জ ইউপি চেয়ারম্যান তারেক হোসেন, ঘারুয়া ইউপি চেয়ারম্যান শফিউদ্দিন মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. খালেদুর রহমান মিয়া, উপজেলা আবাসিক প্রকৌশলী ফরিদুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অনাদী রঞ্জন মজুমদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সি রুহুল আসলাম, ভাঙ্গা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হায়দার হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ