Saturday, November 23rd, 2019




জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥  জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ডাকপাড়াস্থ সেতুলী বেম্বো গার্ডেনে এ সম্মেলনের আয়োজন করে জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখা।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক কমিটির আহ্বায়ক ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ ছাত্তার। উদ্বোধকের বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটন। প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহাজাদা।

জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার আহ্বায়ক এড. মো. আনিছুর রহমান মানিকের সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী খোকনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব মোস্তফা আল মাহমুদ, জাতীয় যুব সংহতি ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুজ্জামান আরজু, জাতীয় পার্টি জামালপুর জেলা শাখার যুগ্মসাধারণ মো. শফিকুল ইসলাম শফি ও সাংগঠনিক সম্পাদক আলহাজ জাকির হোসেন খান প্রমুখ। এছাড়াও জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রথম অধিবেশনের আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে এড. আনিছুর রহমান মানিককে সভাপতি ও কাজী খোকনকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির ঘোষনা করেন নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ১৫ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ