Wednesday, November 20th, 2019




তারেক রহমানের জন্মদিন উপলক্ষে জামালপুরে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল

জামালপুর প্রতিনিধি ॥  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে জামালপুরে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মিয়াপাড়াস্থ হুমায়রা কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে শহর বিএনপি।

জামালপুর শহর বিএনপির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

শহর বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, ফিরুজ মিয়া, রিজবী আল জামালী রঞ্জু, সাংগঠনিক সম্পাদক লোকমান আহাম্মেদ খান লোটন, শফিকুল ইসলাম খান সজিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোখছেদুর রহমান হারুন, শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান মমিন, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহান, জেলা মহিলা দলের সহ-সভাপতি সেলিনা বেগম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম ছাত্তার ও জেলা তাতী দলের সদস্য সচিব মাসুদুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ দেশ-জাতীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়। এসময় জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও জেলা মৎসজীবী দলের সভাপতি মো. আব্দুল হালিমসহ জেলা-শহর-উপজেলা-ইউনিয়ন-ওয়ার্ড বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ