Saturday, August 24th, 2019




টেকনাফে নিয়ন্ত্রণ হারিয়ে মিনিবাস খাদে, আহত ৬

জিয়াবুল হক, টেকনাফ: কক্সবাজার-টেকনাফ সড়কে যাত্রীবাহী মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী-শিশুসহ ছয় জন আহত হয়েছেন। এ ঘটনায় ড্রাইভার-হেলপার পালিয়েছে।

২৪ আগস্ট শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী সংলগ্ন মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, ২৪ আগস্ট বেলা সাড়ে ১১টার টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কে একটি যাত্রীবাহী মিনিবাস টেকনাফ থেকে কক্সবাজারগামী হ্নীলা রঙ্গীখালী কলেজ এলাকায় পৌঁছে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্রাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় এক শিশুসহ ছয় যাত্রী আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।
আহত যাত্রী আবদুল মোনাফ জানান, বিপরীত থেকে আসা মাহিন্দ্রাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় আমিসহ ছয় জন আহত হয়। আহতদের মধ্যে শিশুসহ দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নেন।
এ ব্যাপারে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের ইনচার্জ (আইসি) এম মোরশেদ আলম চৌধুরী বলেন, দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি এ ঘটনায় ছয় জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। মিনিবাসটি এখনও ঘটনাস্থলে রয়েছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ