Tuesday, August 13th, 2019




পাইকগাছায় মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে নিহত-২

মোঃ শাহরিয়ার কবির,পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলায় ঈদের দিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সায়েক (১৫) মৃতুর পর আকাশ নামে আরও একজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় তিন জনের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর সময় পথে আকাশের মৃত্যু হয়।বাকি দুই জনকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

পাইকগাছা থানার ওসি মো. ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, পাইকগাছায় উপজেলায় ঈদের দিন ১২ আগস্ট বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল গুলো শিববাটি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সায়েক,নাহিষ, আকাশ ও শংকর মণ্ডল নামে তিন যুবক মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন রাস্তার ওপর।

স্থানীয়রা আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক ডাঃ প্রশান্ত কুমার মন্ডল উপজেলার লক্ষীখোলা গ্রামের মান্নান মোল্যার ছেলে সায়েক (১৫) কে মৃত ঘোষণা করেন।

আহত হন তিনজন লক্ষীখোলা গ্রামের মুজিবর রহমানের ছেলে আকাশ (১৬)একই এলাকার মান্নান এর ছেলে নাহিদ (১৬) ও ঠাকুরন বাড়ী চক গ্রামের সুধীর মন্ডলের ছেলে শংকর মন্ডল (৪৫)এদের মধ্যে আকাশ ও শংকরের অবস্থা গুরুতর আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ