Sunday, August 11th, 2019




হবিগঞ্জের কখন কোথায় হবে ঈদের জামাত

সৈয়দ মোঃ রাসেল , হবিগঞ্জ ঃ আগামীকাল সোমবার পবিত্র ঈদুল আজহা। ঈদুল আজহাকে সামনে রেখে হবিগঞ্জ জেলাসহ সারাদেশের ধর্মপ্রাণ মুসল্লীরা কোরবানীর পশু ক্রয় করেছেন। আর যারা একন ও ক্রয় করেননি আজ রবিবার সারাদিন ও সারারাত কোরবানীর পশু ক্রয় করতে পারবেন। ঈদকে সামনে রেখে মুসল্লীরা কোরবানীর পশু জবাইয়ের ছুরি, মাংস বানানোর দা’সহ লোহার তৈরি সকল উপকরণ ক্রয় করার পাশাপাশি মাংস রান্নার মসলা ক্রয় করেছেন।

এদিকে ঈদের জামাতের জন্য ইতিমধ্যেই হবিগঞ্জের শাহী ঈদ গা প্রস্তুত করে রাখা হয়েছে।

হবিগঞ্জ শহরে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় ঈদগাহে সকাল ৮টায়। প্রতি বছরের ন্যায় এবারও কেন্দ্রীয় ঈদগাহে ঈদের দুটি জামাত অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় অনুষ্ঠিত হবে ২য় জামাত। শহরের সওদাগর জামে মসজিদে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। বায়তুল আমান জামে মসজিদে সকাল সোয়া ৮টায়, রাজনগর জামে মসজিদে সকাল ৮টায়, চান মিয়া টাউন মসজিদে সকাল সাড়ে ৮টায়, চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদে সকাল সাড়ে ৮টায়, মার্কাজ মসজিদে সকাল সাড়ে ৭টায়, কোর্ট মসজিদে সকাল সাড়ে ৮টায় টায়, জামেয়া-ইসলামিয়া উমেদনগর মাদ্রাসা ঈদগাহে সকাল সাড়ে ৮টায়, বানিয়াচঙ্গের কেন্দ্রীয় শাহী ঈদগাহে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

শান্তিপূর্ণভাবে ঈদুল আজহা পালনের জন্য গোটা হবিগঞ্জে আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা প্রদানের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ ছাড়াও ঈদুল আযহা উপলক্ষে জেলা কারাগার, হাসপাতাল, সরকারি শিশু কেন্দ্র ও আশ্রয় কেন্দ্রগুলোতে বিশেষ খাবার পরিবেশন করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ