Saturday, August 10th, 2019




মৃত ছেলের লাশের কফিন আনতে গিয়ে বাবা ও মারা গেলেন সড়ক দুর্ঘটনায়

সৈয়দ মোঃ রাসেল, হবিগঞ্জ: সৌদিআরবে মারা যাওয়া ছেলের কফিন বিমানবন্দর থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে ফিরেছেন আলী আহমদ (৬০)। তিনি হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকার মৃত সারা মিয়ার ছেলে।

শুক্রবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের জেলার নবীগঞ্জ উপজেলার সৈয়দপুর এলাকায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় তিনি নিহত হন। এ সময় কফিনবাহী অ্যাম্বুলেন্সটি রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচের খাদে পড়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, দুর্ঘটনায় নিহত আলী আহমদের ছেলে জজ মিয়া (২২) প্রায় এক মাস পূর্বে সৌদি আরবে মারা যান। শুক্রবার বিকেলে তার মরদেহের কফিন সিলেট আন্তর্জাতিক বিমানবন্দেরে এসে পৌঁছে। এ সময় ছেলের কফিনটি গ্রহণ করে অ্যাম্বুলেন্সযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন আলী আহমদ। অ্যাম্বুলেন্সটি বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান হঠাৎ ভুল সাইডে চলে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স চালক দুর্ঘটনা এড়াতে চাইলে অ্যাম্বুলেন্সটি রাস্তার পার্শ্ববর্তী প্রায় ২০ ফুট নিচের একটি খাদে পড়ে যায়।

পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছেলের কফিন এবং বাবার লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ