Monday, August 5th, 2019




বালিয়াডাঙ্গীতে সোলার বিতরণ কার্যক্রমের উদ্বোধন

মোঃ ইলিয়াস আলী, বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মসজিদ, মন্দির ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টার সময় ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. দবিরুল ইসলাম তার নিজ বাসভবনে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অংশ হিসেবে এবং আমার দেওয়া নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ঠাকুরগাঁও-২ আসনে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। গরীব দুঃখী অসহায় পরিবারগুলোতে সৌরবিদ্যুৎ প্রদান করা হয়েছে। এবার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ করা হয়েছে। এছাড়াও আমার নির্বাচনী এলাকার মানুষ যাতে রাতে নির্বিঘ্নে চলাফেরা করতে সে জন্য নির্বাচনী এলাকার বিভিন্ন রাস্তায় স্ট্রিট লাইট স্থাপন করা হয়েছে।

তিনি আরও বলেন, আ.লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার যে কথা বলে, তা বাস্তবায়ন করে। ঠাকুরগাঁও-২ আসনের মানুষ আমাকে ৭ বার জনপ্রতিনিধিত্ব করার সুযোগ করে দিয়েছে। মানুষের সেবা করতে চাই, এজন্য সাংবাদিকদের সহায়তা চান তিনি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি জানান, উপজেলায় চলতি বছর ১১৬টি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ করা হবে।

বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় ঠাকুরগাঁও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক কৃষ্ট মোহন সিংহ, সাধারণ সম্পাদক প্রভাষক সুজন ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মামুন, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এন এম নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ