Wednesday, July 31st, 2019




আক্কেলপুরে সেপটিক ট্যাংকের সার্টার খুলতে গিয়ে ৬ জনের মৃত্যু, আহত ১

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে নতুন একটি সেপ্টি ট্যাংকের সার্টার খুলতে নেমে ৬ জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকাল ৯ টায় উপজেলার সোনামুখী ইউনিয়নের জাফরপুর হিন্দুপাড়া গ্রামে। এ সময় আহত হয়েছেন আরও একজন স্থানীয় বাসিন্দা।

স্থানীয়রা জানায় ঘটনাস্থলে ৪ জন নিহত এবং হাসপাতালে নেওয়ার পর আরো দুজন মারা যায়। ঘটনা জানার পরই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠায়।
নিহতরা হলেন, জাফরপুর হিন্দু পাড়া গ্রামের নিখিলচন্দ্র দাসের (বাড়ির মালিক) ছেলে প্রিতম চন্দ্র মোহন্ত (২০), তার চাচা মৃত গোবিন্দ চন্দ্রের ছেলে ভুট্টু চন্দ্র মোহন্ত(৪০), গণিপুর গ্রামের সামছুল আকন্দ’র ছেলে (হেড মিন্ত্রি) শাহিন হোসেন (৩৫), বগুড়া জেলার দুপচাচিঁয়া উপজেলার খলিশ^র গ্রামের খলিলুর রহমানের ছেলে মুকুল হোসেন (৩৫), গণিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে (শ্রমিক) সজল হোসেন (১৫), একই গ্রামের শাফি আলমের ছেলে (শ্রমিক) শিহাব হোসেন(১৮)। আহত জাফরপুর হিন্দু পাড়া গ্রামের দীলিপ চন্দ্র (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে নিখিল চন্দ্রের বাড়িতে ট্যাংকির কাজ করতে আসে মিস্ত্রিরা। তাদের মধ্যে একজন ট্যাংকিতে নামলে অসুস্থ্য হয়ে পড়ে তাকে উদ্ধারের জন্য আরো দুজন নামে তারাও অসুস্থ্য হলে তাদেও উদ্ধারের জন্য বাকিরা নামলে এই ঘটনা ঘটে। লাশ ও আহতদের উদ্ধার করতে গেলে স্থানীয় কয়েকজন অসুস্থ্য হয়।আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) কিরণ কুমার রায় জানান, উপজেলার জাফরপুর হিন্দু পাড়া গ্রামের নিখিলচন্দ্র দাস তার বাড়িতে নতুন একটি পাকা টয়লেট নির্মাণ করে। কয়েক দিন আগে মিস্ত্রিরা ওই টয়লেটের সেপটি ট্যাংকের ছাদ ঢালাইয়ের সার্টার খুলতে গিয়ে এ ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ