Saturday, July 27th, 2019




জয়পুরহাটে হয়ে গেলো দুইদিনব্যাপী ইংরেজি মেলা

জয়পুরহাট প্রতিনিধিঃ ‘ইংলিশ শিখো, বিশ্বকে জয় কর’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিশুদের ইংরেজি ভীতি দূর করে প্রীতি জন্মানো ও ও দক্ষতা উন্নয়নের লক্ষ্যে সিআরডি স্কুলে অনুষ্ঠিত হয়ে গেলো দুই দিনব্যাপী ইংরেজি মেলা।

দুদিন ব্যাপী আয়োজিত ওই ইংরেজি মেলার উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ এম এ রব হাওলাদার।
সিআরডি স্কুলের পরিচালনা কমিটির চেয়ারম্যান বিশিষ্ট্য শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ মনিরুজ্জামান মানিক অনুষ্ঠানে সভাপতিত্বে মেলায় বিশেষ অতিথি বক্তব্য দেন এড. মোমিন আহমেদ চৌধুরী জিপি, এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জয়পুরহাট সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. নাসির উদ্দিন, গ্র্যাজুয়েট হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটের অধ্যক্ষ ডাঃ মোয়াজ্জেম হোসেন, সিআরডি স্কলের অধ্যক্ষ এ আর আসাদুজ্জামান প্রমূখ।

শিশু শিক্ষার্থীদের নানা বিষয়ে দক্ষতা অর্জনের জন্য ফল মেলা, গণিত মেলা, বাংলা ভাষা মেলা, বিজ্ঞান মেলা সহ বিভিন্ন উৎসব পালন করে থাকে এই প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

এবারের ইংরেজি মেলার প্রতিপাদ্য হচ্ছে ‘লার্ন ইংলিশ, উইন দ্যা ওয়ার্ল্ড’। ইংলিশ মেলায় ১ম থেকে ৫ম শ্রেণীর শিশু শিক্ষার্থীদের ৮৫টি ইংরেজি ভাষা বিষয়ক স্টল দিয়েছে। সব শেষে শিশুদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ী শিশুদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ