Tuesday, July 23rd, 2019




প্রিয়া সাহাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গোবিন্দগঞ্জে মানববন্ধন কর্মসূচি ||

কামরুল হাসান গাইবান্ধা প্রতিনিধিঃ  গাইবান্ধার গোবিন্দগঞ্জে হিন্দু, বৌদ্ধ-খ্রীষ্টান-ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক পদ থেকে সদ্য বহিষ্কৃত প্রিয়া সাহাকে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

ইসলামি আন্দোলন বাংলাদেশ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আয়োজনে আজ ২৩ জুলাই মঙ্গলবার সকাল ১১ টায় গোবিন্দগঞ্জ থানামোড় চৌরাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, “ইসলামি আন্দোলন বাংলাদেশ” গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা মো: আকরাম হোসেন রাজু, সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন, ইসলামি যুব আন্দোলন গাইবান্ধা জেলা শাখার সভাপতি হাফেজ মুফতি সৈয়দ তৌহিদুল ইসলাম, ইসলামি যুব আন্দোলণ উপজেলা নেতা মো: মাসউদুর রহমান ও উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের অন্যতম নেতা মো: মাহমুদ প্রমূখ।

এ মানববন্ধনে বক্তারা বলেন, মিথ্যা তথ্য দিয়ে বহিঃ বিশ্বে বাংলাদেশের সুনাম বিনষ্ট করে, স্বাধীনতা সার্বভৌমত্বের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করেছে হিন্দু, বৌদ্ধ-খ্রীষ্টান-ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সদ্য বহিষ্কৃত উগ্রবাদী প্রিয়া সাহা।এ মানববন্ধন থেকে তারা তাকে গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ