Wednesday, July 10th, 2019




ব্যাংকের ফ্যাশন হাউস পরিদর্শণ করলেন নেদারল্যান্ডস এর রানী

টঙ্গীর দত্তপাড়ায় ব্র্যাক ব্যাংকের এসএমই ঋণগ্রহীতা ঝর্ণা ইসলামের গড়া ‘ঝর্ণা ফেব্রিক্স এ্যান্ড ফ্যাশন হাউস’ বুধবার বিকেলে পরিদর্শণ করেন নেদারল্যান্ডস এর রানী ম্যাক্সিমা।রানীর আগমন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পুরো টঙ্গী এলাকায় নিশ্চিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলেন। এক সপ্তাহ ধরে গোয়েন্দা সংস্থার উচ্চপর্যায়ের সদস্যরা কড়া নজরদারিতে রাখেন দত্তপাড়া এলাকা। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটতে পারে সে লক্ষে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কসহ টঙ্গীর প্রতিটি শাখা রাস্তায়ও বিপুল পরিমান পুলিশ, র‌্যাব, ডিবি, ডিজিএফআই, এসএসএফসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা কড়া নজরদারি জোরদার করেন। বুধবার বিকেল সাড়ে ৪টায় দত্তপাড়া এলাকায় ঝর্ণা ফেব্রিক্স অ্যান্ড ফ্যাশন হাউস পরিদর্শন করেন রানী। এসময় তিনি ঝর্ণা ফ্যাশনের মালিক ঝর্ণা ইসলামের সাথে কথা বলেন।

পরিদর্শনকালে ব্র্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ গাসিক মেয়র মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসকসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় ঝর্ণা ফেব্রিক্স ও ফ্যাশনের মালিক ঝর্ণা ইসলাম বলেন, রানী কারখানার পরিবেশ ও আমার সফলতা দেখে মুগ্ধ হন। তিনি আমাকে একটি ফ্লোর নিয়ে কাপড় তৈরি করতে যা যা লাগে সেসব কিছু দেয়ার আশ্বাস দেন এবং আমার সফলতাকে সাধুবাদ জানিয়ে আমার কারখানার খোঁজ খবর নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ