Tuesday, July 2nd, 2019




খেলাধুলাই পারে আমাদের সন্তানদেরকে মাদক থেকে দুরে রাখতে : ওসি মিজানুর রহমান

আরাফাত আল-আমিন :’আমরা মাদক, বাল্য বিবাহ, জঙ্গিবাদ এবং চাঁদাবাজ মুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ’ এই স্লোগান নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক-শ্রমিকদের উদ্যোগে ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) উপজেলার ঘনিয়ারপাড় (প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম) মাঠে ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের উদ্যোগে আয়োজিত প্রীতি ফুটবল খেলায় বিবাহিত বনাম অবিবাহিত দল অংশ গ্রহণ করে। খেলায় নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতায় থাকলে ট্রাইবেকারে বিবাহিত দল ৩-১ গোলে জয়লাভ করে বিজয় লাভ করে।

খেলা উদ্বোধন করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওসি মিজানুর রহমান বলেন, খেলাধুলার মাধ্যমে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে না বলতে হবে। সমাজে এটা আর চলতে দেওয়া যেতে পারে না। শুধু আইন দিয়ে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে দমন করতে চায় না সরকার। সরকার চায় সকলকে নিয়ে এবং সকল স্থানীয় জন প্রতিনিধিদের নিয়ে মাদক সন্ত্রাস ও নারী নির্যাতন বন্ধ করতে।

তিনি আরও বলেন, খেলেছেন খেলোয়াড়রা হেরেছে মাদক। মাদককে ধ্বংস করতে হলে আমাদের ছেলে মেয়েদেরকে খেলাধুলায় উৎসাহিত করতে হবে। কেননা খেলাধুলাই পারে আমাদের সন্তানদেরকে মাদক থেকে দুরে রাখতে।

ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের সভাপতি আবু ইউসুফ পাহাড়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন প্রমুখ। ধারাভাষ্যকার ও পরিচালনা করেন করেন সাংবাদিক মো. কামাল হোসেন খান।

খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ