Saturday, June 29th, 2019




মাদক, সন্ত্রাস-জঙ্গিদের বিরুদ্ধে বর্তমান সরকার কঠোর অবস্থান নিয়েছে : এমপি রুহুল

আরাফাত আল-আমিন :চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মোঃ নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রুহুল বলেন, দেশের উন্নয়নের প্রধান বাধা মাদক ও জঙ্গিবাদ। তাই মাদক, সন্ত্রাস- জঙ্গিবাদের বিরুদ্ধে বর্তমান সরকার কঠোর অবস্থান নিয়েছে। মতলবের মাটিতে কোন মাদক কারবারি, জঙ্গি-সন্ত্রাসীদের স্থান হবে না। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আর যারা তরুণ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে তাদের কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না।
তিনি আরও বলেন, একটা মানুষকে সর্বনাশের পথের ঠেলে দেয় মাদক। মাদক শুধু একজন মানুষকে নয়; একটা পরিবারকে ধ্বংসের দিকেও ঠেলে দেয়। সকলের সহযোগীতায় সন্ত্রাস, মাদক, জঙ্গি মুক্ত করে একটি পরিচ্ছন্ন মতলব গঠন করব। সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদকাসক্তের বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তোলার জন্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
উপজেলা যুবলীগের সভাপতি দেওয়া জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, জেলা যুবলীগের সদস্য গাজী সাখাওয়াত হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, রিপন পাটোয়ারী, নিজাম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল জমাদার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, ছেংগারচর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত দর্জি, উপজেলা যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহাজালাল মাস্টার, সাবেক ছাত্রলীগ নেতা অ্যাড. জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সেলিম মিয়া, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ফরাজী কান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসানাত, গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু মুন্সী, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বকুল হোসেন, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. বাদশা মিয়া, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক টিটু, সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার ঢালী, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সফিক শিকদার, বাগানবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জিলানী। এসময় উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ