Thursday, May 2nd, 2019




‘মতলব উত্তর ইঞ্জিনিয়ার্স এন্ড আর্কিটেক্টস এসোসিয়েশন’-মুইয়্যা,র শপথ গ্রহন ও  সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ  চাঁদপুরের ‘মতলব উত্তর ইঞ্জিনিয়ার্স এন্ড আর্কিটেক্টস এসোসিয়েশন’-মুইয়্যা,র শপথ গ্রহন ও ১  সভা অনুষ্ঠিত হয়।

বুধবার বিকাল ৪টায় মুইয়্যা’র অস্থায়ী কার্যালয় ঢাকার পান্থ পথের এসইএল সেন্টার অডিটোরিয়াম পরিষদের প্রথম সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিঃ মো. এনামুল হক খান সুমন।

ইঞ্জিঃ মোঃ আরিফ হোসেন খান এবং ইঞ্জিঃ মোঃ আরিফুল ইসলাম এর সঞ্চলনায় প্রধান অতিথি ও মুুইয়্যার উপদেষ্টা সিআইপি ইঞ্জিনিয়ার কামরুল আহসান খসরু নব নিযুক্ত কমিটি কে শপথ বাক্য পাঠ করান।

অনুুুুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আবাসন নিউজ এর সম্পাদক মোঃ ইবনুল সাঈদ রানা,  উপদেষ্টা ইঞ্জিঃ শরীফ ওবায়দুল্লাহ, উপদেষ্টা ইঞ্জিঃ মোস্তাক আহম্মেদ জীবন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোঃ আমজাদুল ইসলাম।

সংগঠনের সাধারন সম্পাদক ইঞ্জিঃ মোঃ আরিফ হোসেন খান এর বক্তব্যে সংগঠনের মূল বিষয় বস্তুগুলো তুলে ধরেন।

সংগঠনটির নব গঠিত ৭১ সদস্য বিশিষ্ট সদস্যদের মধ্যে উপস্হিত থেকে শপথ গ্রহন ও বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ মোঃ আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ ইমরান হোসেন , দপ্তর সম্পাদক ইঞ্জিঃ মোঃ আলীনুর, সমাজ কল্যান সম্পাদক ইঞ্জিঃ গাজী মোঃ আর্শাদ উল্লাহ সহ আরো অন্যান্য সম্পাদক মন্ডলি ও কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্য বৃন্দ I

মতলব উত্তর উপজেলার ইঞ্জিনিয়ার এবং আর্কিটেক্টদের অরাজনৈতিক পেশাজীবী সংগঠন হিসেবে – “মুইয়্যা” বিগত কয়েক বছর ধরে মতলব উত্তর উপজেলায় বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন – যেমন খেলার মাঠ তৈরী, বেকারদের কর্মসংস্থান, গৃহহীনদের গৃহ নির্মান, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা, বৃক্ষ রোপন সহ নানারকম সামাজিক উন্নয়ন কাজ করে আসছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ