Wednesday, September 12th, 2018




দুর্নীতি ও মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-পুলিশ সুপার জিহাদুল কবির

পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেছেন, দুর্নীতি ও মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দুর্নীতি ও মাদক একটি বড় রকমের ব্যাধি। দেশকে এগিয়ে নিতে হলে এ ব্যাধি থেকে আমাদের অবশ্যই বেড়িয়ে আসতে হবে। আর এ কাজে সকল শ্রেণি পেশার মানুষের ঐক্যবদ্ধভাবে কাজ করা প্রয়োজন।
গতকাল বিকেলে চাঁদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে চাঁদপুর জেলাসহ সকল উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সমন্বয়ে পুলিশ সুপারের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাসেমের সভাপতিত্বে এবং মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদ ইসমাইল প্রধানীয়া, মতলব দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাবেক সিভিল সার্জন ডা. আঃ মতিন পাটোয়ারী, হাইমচর উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন, ফরিদগঞ্জ উপজেলা কমিটির সভাপতি হিতেষ চন্দ্র শর্মা, কচুয়া উপজেলা কমিটির সহ-সভাতি আলহাজ্ব ওমর ফারুক, মতলব দক্ষিণ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মুক্তার আহমেদ, ফরিদগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন তিলাওয়াত করেন চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মাওলানা কেফায়েত উল্লাহ এবং গীতা পাঠ করেন হিতেষ চন্দ্র শর্মা।
অনুষ্ঠানের শুরুতে জেলা পুলিশ সুপারকে চাঁদপুর জেলাসহ সকল উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ